জগন্নাথপুরে ভারতীয় মদ উদ্ধার এর ঘটনায় ৩ জন জেল হাজতে

জগন্নাথপুরে ভারতীয় মদ উদ্ধার এর ঘটনায় ৩ জন জেল হাজতে

হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর (সুনামগঞ্জ)  স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে ঢাকাগামী” কর্ণফুলী এক্সপ্রেস” বাস থেকে ৫০ বোতল ভারতীয় মদ উদ্ধারকালীন সময়ে গ্রেপ্তারকৃত আজাদ (৩৮) এর দেওয়া তথ্যমতে ছাম্বুল(২৫) ও শফিকুল (২৩) নামক দুই জনকে গ্রেপ্তার  করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।
থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার এসআই মোঃ জিন্নাতুল ইসলাম, এসআই মোঃ জিয়া উদ্দিন, এসআই মোঃ শহিদুল ইসলাম ও এসআই মোঃ মহিবুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স পুলিশ কনস্টেবল রফিকুল ইসলাম, শিপু আহমদ এবং শাহান মিয়া ৪ ঠা ফেব্রুয়ারী দিবাগত রাত প্রায় ১১ ঘটিকার সময় বিশেষ অভিযান পরিচালনা করে জগন্নাথপুর পৌর শহরস্থ হবিবনগর এলাকায় জনৈক আলতাব মিয়ার দোকান এর সামনে জগন্নাথপুর -রানীগঞ্জ সড়কের পাকা রাস্তার উপর থেকে সুনামগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী ” কর্ণফুলী এক্সপ্রেস ” বাসে( ঢাকা মেট্রো-ব-১৫-৬৮-৫৩)  তল্লাশী চালিয়ে ৫৪ বোতল অবৈধ ভারতীয় মদ উদ্ধার সহ অত্র বাস এর সুপারভাইজার সুনামগঞ্জ সদর মডেল থানাধীন ইকবালনগর গ্রাম নিবাসী মৃত মোঃ হাসমত আলীর ছেলে মোঃ ফুল মিয়া ওরফে আজাদ (৩৮)কে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে জগন্নাথপুর থানার এসআই মোঃ জিন্নাতুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ ৫ ই ফেব্রুয়ারী রোজ রবিবার দিবাগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে উদ্ধারকৃত ভারতীয় মদ ব্যবসার সাথে জড়িত সুনামগঞ্জ পৌর এলাকার তেঘরিয়া ( লম্বাহাটি) নিবাসী মৃত মোঃ সৈয়দ আলীর ছেলে মোঃ সামছুদ্দিন ওরফে ছাম্বুল(২৫) ও সুনামগঞ্জ সদর উপজেলার ফেনিবল (উত্তর) গ্রাম নিবাসী মোঃ সৈয়দ আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম (২৩) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। গ্রেপ্তারকৃতদের তথ্য মতে এবিষয়ে থানা পুলিশ বাদী হয়ে কর্ণফুলী এক্সপ্রেস বাসের সুপারভাইজার সুনামগঞ্জ সদর মডেল থানাধীন ইকবালনগর গ্রাম নিবাসী মৃত মোঃ হাসমত আলীর ছেলে মোঃ ফুল মিয়া ওরফে আজাদ (৩৮), সুনামগঞ্জ পৌর এলাকার তেঘরিয়া ( লম্বাহাটি) নিবাসী মৃত মোঃ সৈয়দ আলীর ছেলে মোঃ সামছুদ্দিন ওরফে ছাম্বুল(২৫) ও সুনামগঞ্জ সদর উপজেলার ফেনিবল (উত্তর) গ্রাম নিবাসী মোঃ সৈয়দ আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম (২৩), সুনামগঞ্জ সদর উপজেলার ফেনিবল গ্রাম নিবাসী মোঃ সুরান মিয়ার ছেলে মোঃ সুজন মিয়া (২৭) ও যাত্রাবাড়ী (ডিএমপি) থানাধীন রায়েরবাগ নিবাসী মোঃ দ্বীন ইসলাম(৩৫)কে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয়েছে ( মামলা নং-০৩ তারিখঃ-০৫/০২/২০২২ইং)। গ্রেপ্তারকৃত আসামী ফুল মিয়া ওরফে আজাদ(৩৮), সামছুদ্দিন ওরফে ছাম্বুল(২৫) ও শফিকুল ইসলাম (২৩) কে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে আদালত সুত্র জানিয়েছে।
এবিষয় এর সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার চৌকস এসআই মোঃ জিন্নাতুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত আসামী আজাদ,ছাম্বুল ও শফিকুলকে আজ ৬ ই ফেব্রুয়ারী সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামী সুজন ও দ্বীন ইসলামকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, পুলিশের চোখ ফাঁকি দিয়ে অপরাধীরা পালিয়ে থাকতে পারবেনা।  মামলার তদন্তভার এসআই মোঃ আব্দুস ছত্তার পেয়েছেন। মামলাটি তদন্তাধীন।

আপনি আরও পড়তে পারেন